নির্দিষ্ট সময়ের মধ্যে দেশে এসডিজিবাস্তবায়ন হবে : মেয়র লিটন

রাসিক প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাঙ্খিত উন্নয়নের দিকে দ্রুতই এগিয়ে যাচ্ছি।

২০২১ সালের মধ্যেই মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের আগেই আমরা বিশে^র অন্যতম ধনী দেশে পরিণত হবো। নির্দিষ্ট সময়ের মধ্যেই আমরা এসডিজি বাস্তবায়ন করতে পারবো বলে আশা করছি।

আজ বুধবার দুপুরে রাজশাহী জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন শীর্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বক্তব্য শেষে আনুষ্ঠানিকভাবে কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন মেয়র। অনুষ্ঠানের আয়োজক ছিল রাজশাহী জেলা প্রশাসন।

রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহীর অতিরিক্ত সচিব ও ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার আনওয়ার হোসেন ও জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ।

কর্মশালায় সরকারি বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষাবিদ, ব্যবসায়ী নেতা, নারী উদ্যোক্তা, সমাজকর্মী, বিভিন্ন ধর্মের ধর্মীয় নেতা, এনজিও কর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ অংশ নেন। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.