নিরাপদ-সুশৃঙ্খল ও নিয়মিত অভিবাসন নিশ্চিতে চাঁপাইনবাবগঞ্জে প্রেস ব্রিফিং

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নিরাপদ-সুশৃঙ্খল ও নিয়মিত অভিবাসন নিশ্চিতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে প্রেস ব্রিফিং হয়েছে। আজ বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই প্রেসব্রিফিং হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ-সচিব সুষমা সুলতানা।

বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির উজ জামান, সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষন কেন্দ্র (টিটিসি)’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাবিলা নুঝাতসহ অন্যরা।

এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন খাতুনসহ বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠান প্রধান, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীগণ উপস্থিত ছিলেন।

বক্তারা দক্ষ ও প্রশিক্ষত হয়ে বিদেশ গমণ, বিদেশ গমনে প্রতারণা এড়াতে নিশ্চিত হওয়া এবং বৈদেশীক মুদ্রা অর্জনে সকলে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

প্রেসব্রিফিং এ জানানো হয়, জনশক্তি কর্মসংস্থান প্রশিক্ষন ব্যুরো দেশের ৬টি আইএমটি ও ৬৪টি কারিগরি প্রশিক্ষন কেন্দ্রে দক্ষ জনবল সৃষ্টির লক্ষে প্রশিক্ষন প্রদান করছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.