নিপীড়ন-নির্যাতনসহ মামলায় বিএনপি’র কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দোয়া চাই, নির্যাতন-নিপীড়ন থেকে সরকার আমাদের মুক্তি দিক। আমরা কেউ ভালো নেই। সবাই নিপীড়ন-নির্যাতনের শিকার, মামলার শিকার।

বিএনপি’র মহাসচিব অভিযোগ করে বলেন, সরকার খোকা ভাইসহ তার পরিবারের সবার বিরুদ্ধে মামলা দিয়েছে। তিনি আজ গুরুতর অসুস্থ। গত ২৯ তারিখে তার সঙ্গে আমার কথা হয়েছে। যখন কথা বলি- তিনি কথা বলতে পারছিলেন না। শুধু আমাকে বললেন, সবাইকে বলবেন আমার জন্য দোয়া করতে।

সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেন, খোকা ভাইয়ের অসুস্থতার খবরে আমরা সবাই মর্মাহত হয়ে পড়েছি। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করব, উনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। কারণ দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা এবং বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষণ প্রয়োজন।

মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে আরও বক্তব্য দেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।

কেন্দ্রীয় বিএনপি নেতাদের মধ্যে দোয়া মাহফিলে আরও অংশ নেন রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, শামসুর রহমান শিমুল বিশ্বাস, এহছানুল হক মিলন প্রমুখ।

এ সময় পল্টন কার্যালয়ে নিচতলার ফুটপাত ও সড়কে মাদুর বিছিয়ে সহস্রাধিক কর্মী-সমর্থক বিশেষ মোনাজাতে অংশ নেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.