নিজের বিয়ের তারিখ মনে থাকে না শোয়েব মালিকের!

বিটিসি স্পোর্টস ডেস্ক: ক্রীড়াজগতের অন্যতম আলোচিত জুটি শোয়েব মালিক ও সানিয়া মির্জা। চিরশত্রু দুই দেশ ভারত ও পাকিস্তানের কাঁটা তার ভেদ করে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। পাকিস্তানের ক্রিকেটে মালিক যেমন উজ্জ্বল তারকা তেমনি ভারতীয় টেনিসের অন্যতম রানী সানিয়া মির্জা।
গত সোমবার (১২ এপ্রিল) ছিল এই জুটির ১১তম বিয়েবার্ষিকী। ২০১০ সালের ১২ এপ্রিল বিয়েবন্ধনে আবদ্ধ হন এ জুটি। এরপর কেটে গেছে ১১ বছর।
তবে নিজের বিয়েবার্ষিকীর মতো বড় বিষয়টি প্রতিবারই ভুলে যান শোয়েব মালিক। এবারও তিনি ১২ এপ্রিলের পরিবর্তে ১৩ এপ্রিল সানিয়া মির্জাকে বিয়েবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।
এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করেছেন মালিক। লিখেছেন, ‘ওপস! ভুলের কারণে ভুল হয়ে গেল। প্রতিবারের মতো এবারও একদিন পর শুভেচ্ছা জানাচ্ছি। তোমাকে ভালোবাসি সানিয়া।’
শোয়েব মালিক ভুলে গেলেও, সানিয়া মির্জা মোটেও ভোলেননি নিজেদের বিয়েবার্ষিকী। তিনি ১২ তারিখেই পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। যেখানে নিজেদের দুইটি ছবি দিয়ে লিখেছেন, ‘যদি সবাই বলে মোটু ও পাতলু, তবু ভালো-খারাপের মধ্য দিয়েই আমার মূল শক্তিকে শুভ বিয়েবার্ষিকী। আরও অনেক বছর তোমাকে জ্বালিয়ে যাব, ১১ বছর!!!’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.