নিজের গড়া প্রতিষ্ঠানে চিরনিদ্রায় শায়িত ডা. জাফরুল্লাহ

সাভার প্রতিনিধি: নিজ হাতে গড়া প্রতিষ্ঠান সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রে চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ শুক্রবার (১৪ এপ্রিল) বাদ জুমা গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান ফটকের বাম পাশে তাঁকে সমাহিত করা হয়।
এর আগে আজ শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টার দিকে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ থেকে গণস্বাস্থ্য পিএইচএ মাঠ প্রাঙ্গণে নেওয়া হয় ডা. জাফরুল্লাহর মরদেহ। সেখানে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ও গণবিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, স্বেচ্ছাসেবকসহ সর্বস্তরের মানুষ তার প্রতি শ্রদ্ধা জানান।
পরে জুমার নামাজ শেষে পিএইচএ মাঠে ডা. জাফরুল্লাহ চৌধুরীর সবশেষ জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সাভার গণস্বাস্থ্য কেন্দ্রেই তার মরদেহ দাফন করা হয়।
এর আগে গতকাল বৃহস্পতিবার সকালে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয় ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ। সেখানে গার্ড অব অনার প্রদান করা হয়। দুপুর সাড়ে ১২টার পর রাজধানীর সোহরাওয়ার্দীর মাঠে নেওয়া হয় তাঁর মরদেহ। সেখানে দুপুর আড়াইটায় জানাজা শেষে ডা. জাফরুল্লার পরিবার ঘোষণা দেয়, শেষবারের মতো শ্রদ্ধা জানিয়ে তাঁকে সাভারে দাফন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাভার প্রতিনিধি মোশামিম আহম্মেদ (শামিম) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.