নিজেকে বিজয়ী ঘোষণা’র দাবীতে আ. লীগ প্রার্থী ও সমর্থকদের অনশন

বরগুনা প্রতিনিধি: বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমান সংখ্যক ভোট পান দুই চেয়ারম্যান প্রার্থী। তবে নিজেকে বিজয়ী ঘোষণার দাবীতে অনশন কর্মসূচি শুরু করেছেন এক প্রার্থী ও তাঁর সমর্থকরা।
আজ শুক্রবার (১২ নভেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গণে এ অনশন শুরু করেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির।
এ অনশনে অ্যাডভোকেট নাসিরের সঙ্গে নারী-পুরুষসহ কয়েক হাজার কর্মী-সমর্থকরাও অংশ নেন। পরে বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ধীরেন্দ্রনাথ শম্ভু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কোবিরসহ জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অনুরোধে দুই ঘণ্টা পর অনশন ভঙ্গ করেন নাসির ও তার সমর্থকরা এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
নির্বাচনে তার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে অভিযোগ তুলে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির বলেন, নির্বাচন সংশ্লিষ্টরা আমার বৈধ ভোট ফেলে রেখেছে। যা আমি পরবর্তীতে উদ্ধার করেছি। প্রশাসনের একটি সিন্ডিকেট বড় অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে আমার কর্মী-সমর্থকদের মারধর ও গ্রেফতারও করেছে। এখন আমি ভোটে জিতেছি, আমাকে কেন বিজয়ী ঘোষণা করা হচ্ছে না?
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরগুনা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম শফিক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.