নিউইয়র্কে মা-ছেলের ঝগড়া থামাতে গিয়ে পুলিশ কর্মকর্তা নিহত

 

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক সিটি পুলিশের এক কর্মকর্তা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) রাতে এক নারী ও তার ছেলের ঝগড়া থামাতে গিয়ে তিনি নিহত হন। এসময় আরেক পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। গত কয়েক দিনে চতুর্থ পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হলেন। মার্কিন বার্তা সংস্থা এপি এখবর জানিয়েছে।
কর্মকর্তারা জানান, তৃতীয় একজন সহকর্মীকে নিয়ে নিহত ও আহত পুলিশ কর্মকর্তা একটি ফোনের সাড়া দিতে ১৩৫তম স্ট্রিটে যান। ফোনে ছেলের কারণে সাহায্য চেয়েছিলেন এক নারী। ছেলের নাম লাশাউন জে. ম্যাকনেইল।
কর্তৃপক্ষ জানায়, কর্মকর্তারা ওই নারী ও তার অপর এক ছেলের সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তখন কোনও অস্ত্রের কথা জানানো হয়নি। দুই কর্মকর্তা ৩০ ফুট প্রশস্ত হলওয়ে ধরে এগিয়ে যান। ম্যাকনেইল একটি বেডরুমের দরজা খুলে কর্মকর্তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেন। গুলি কর্মকর্তাদের শরীরে আঘাত করে।
নিহত পুলিশ কর্মকর্তার নাম জেসন রিভেরা (২৭)। ২০২০ সালের নভেম্বর তিনি বাহিনীতে যোগ দেন। আহত পুলিশ কর্মকর্তা উলবার্ট মোরা (২৭) চার বছর ধরে নিউ ইয়র্ক সিটি পুলিশে কর্মরত আছেন।
পুলিশ জানায়, ম্যাকনেইল পালানোর চেষ্টা করলে তৃতীয় কর্মকর্তা গুলি করে তাকে আহত করেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অবস্থা আশঙ্কাজনক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.