নাসুমের আক্রমণে চাপে নিউজিল্যান্ড

বিটিসি স্পোর্টস ডেস্ক: সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে টস হেরে আগে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ। বল হাতে বাংলাদেশের শুরুটা হয়েছে দারুণ। ইনিংসের প্রথম ওভারেই সাফল্য এনে দিয়েছেন তরুণ স্পিনার নাসুম আহমেদ। রানের খাতা খোলার আগেই নিউজিল্যান্ডদের ওপেনিং জুটি ভেঙেছেন তিনি। তুলে নিয়েছেন ওপেনার রাচিন রবীন্দ্রর উইকেট।
আরেক ওপেনার ফিন অ্যালেনকেও ফিরিয়েছেন নাসুম। তরুণ এই বোলারদের দুটি উইকেটে ক্যাচ নিয়েছেন সাইফউদ্দিন। দলীয় ১৬ রানে দুই উইকেট হারায় নিউজিল্যান্ড। অবশ্য রানের চাকা সচল রেখেছে নিউজিল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চার উইকেটে ৫২ রান নিয়েছে নিউজিল্যান্ড।
এর আগে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে জিতেছে নিউজিল্যান্ড। তারপরও উইনিং কম্বিনেশন ভেঙেছে তারা। একদশে দুই পরিবর্তন এনে  বাংলাদেশের বিপক্ষে লড়াইয়ে নেমেছে কিউইরা। গত ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন জ্যাকব ডাফি ও স্কট কুগেলাইন। দলে এসেছেন ব্লেয়ার টিকনার ও হামিশ বেনেট।
অন্যদিকে তৃতীয় ম্যাচে হারলেও একাদশে পরিবর্তনের পথে হাঁটেনি বাংলাদেশ। গত তিন ম্যাচের একাদশ নিয়েই মাঠে নেমেছে মাহমুদউল্লাহর দল।
প্রথম দুই ম্যাচে জিতে বেশ আত্মবিশ্বাসী ছিল বাংলাদেশ দল। কিন্তু তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে উড়িয়ে দিয়েছে নিউজিল্যান্ড। তাই আজকের ম্যাচটিকে হালকাভাবে নিচ্ছে না বাংলাদেশ।
অন্যদিকে ছাড় দিতে নারাজ  নিউজিল্যান্ডও। খর্বশক্তির দল নিয়ে এসেও তারা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে বাংলাদেশকে। তাই বাংলাদেশকে আজ কঠিন পরীক্ষা দিতে হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.