নালিতাবাড়ীতে মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে মাকে কুপিয়ে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (০৩ জুন) ভোরে পৌর শহরের নিজপাড়া মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছেলে ফারুক (৩৫) হোসেনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের নিজপাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী দিনমজুর নূরভানু (৫৫) তার ছেলে ফারুক হোসেনকে নিয়ে একটি ঝুপড়ি ঘরে বসবাস করতেন। অপর ছেলে মনির হোসেন ঢাকায় চাকরি করেন। ফারুক মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন হওয়ায় প্রায়ই তার মাকে মারধর করতেন।
প্রতিদিনের মতো মা ও ছেলে তাদের ঝুপড়ি ঘরে ঘুমিয়ে পড়েন। হঠাৎ ঘুম থেকে উঠে রাতের কোন এক সময় দা দিয়ে কুপিয়ে, শীল ও বেলনা দিয়ে আঘাত করে মাকে হত্যার পর মরদেহ টেনে পাশের নদীতে ফেলে রাখে। আজ ভোরে স্থানীয়রা নূরভানুর রক্তাক্ত মরদেহ বাড়ির পাশের ভোগাই নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। এ সময় অভিযুক্ত ছেলে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ ঘটনায় নূরভানুর ভাই শরিয়ত উল্লাহ থানায় একটি হত্যা মামলা করেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিটিসি নিউজকে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেইসঙ্গে অভিযুক্ত ছেলে ফারুক হোসেনকে আটক করা হয়েছে। এ ছাড়া হত্যায় ব্যবহৃত দা, শীল ও বেলনা জব্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম রাকিব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.