নারী সংগঠন অত্যন্ত মজবুত হওয়া প্রয়োজন : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ প্রতিনিধি:  নারী সংগঠন অত্যন্ত মজবুত হওয়া প্রয়োজন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ রবিবার দুপুর আড়াইটায় নওগাঁ নওজোয়ান মাঠে জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারী হয়ে শক্ত হাতে দেশের হাল ধরেছেন। তিনি সারা বিশ্বে প্রমাণ করেছেন নারীদের মর্যাদা দিতে হবে। নারীদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। দেশের মোট ভোটারের অর্ধেক ভোটার নারী।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি সাফিয়া খাতুন।

এসময় জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক শাহনাজ বেগমের সভাপতিত্বে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম, নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলেয়া পারভীন, যুগ্ম সম্পাদক শিরিন রোকশানা ও জান্নাত আরা, সাংগঠনিক সম্পাদক দিলারা জামান ও সুলতানা রাজিয়া পুতুল, কেন্দ্রীয় সদস্য ইসরাত জাহান স্মৃতি, নওগাঁ সদর উপজেলা কমিটির সভাপতি আলফাতুননেছা, বদলগাছি উপজেলা কমিটির সভাপতি রাহেলা বেগম, ধামইরহাট উপজেলা কমিটির আহবায়ক আঞ্জুয়ারা বেগম এবং আত্রাই উপজেলা কমিটির সভাপতি মমতাজ বেগম বক্তব্য রাখেন।

পরে দ্বিতীয় অধিবেশনে পারভিন আখতার সভাপতি, লিপি সাহা সাধারণ সম্পাদক, সোমা মজুমদার সহ-সভাপতি এবং সাবিহা প্রামাণিক সীমাকে যুগ্ম সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.