নারীর হাত ধরেই সমাজ ও দেশের পরিবর্তন হচ্ছে – ধর্ম প্রতিমন্ত্রী (VDO)

জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন-নারীর হাত ধরে সমাজ ও দেশের পরিবর্তন হচ্ছে। সরকার সমাজের সর্বস্তরের নারীদের সমান অংশ গ্রহণ নিশ্চিতে কাজ করে যাচ্ছে, যাতে তারা সাহসিকতার সঙ্গে দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে অবদান রাখতে পারে।
গতকাল বৃহস্পতিবার বিকালে বালিয়াদহ উচ্চ বিদ্যালয় মাঠে আই এসপি যত্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে পোস্টাল ক্যাশ কার্ড বিতরণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন – বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে কোনো সমাজের অর্ধেক জনগোষ্ঠীকে পেছনে রেখে সে সমাজের নিজের পায়ে দাঁড়ানো সম্ভব নয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পরপরই সরকারি চাকরিতে নারীদের জন্য ১০ শতাংশ কোটা রাখার মতো নানা উদ্যোগ নিয়েছিলেন। আর এ জন্যই বাংলাদেশে আজ নারীর ক্ষমতায়নে এই ব্যাপক উন্নয়ন ও অগ্রযাত্রা সম্ভব হয়েছে।
চিনাডুলী ইউনিয়ন পরিষদ আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলামের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,চেয়ারম্যান আঃ সালাম সহ অন্যন্যরা বক্তব্য রাখেন।
পরে ১৩৯৬ জন উপকার ভোগীদের মাঝে পোস্টাল ক্যাশ কার্ড বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.