নারীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক আটক! 

বিশেষ প্রতিনিধি: গাইবান্ধায় পরকীয়া করতে গিয়ে এলাকাবাসীর কাছে হাতেনাতে আটক হয়েছেন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক (৪২)।
গতকাল শনিবার (২৭ নভেম্বর) দিবাগত-রাত ১০ ঘটিকার দিকে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা গ্রামে এই অপ্রীতিকর ঘটনাটি ঘটে।
আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক কুপতলার পূর্ব বেড়া ডাঙ্গা গ্রামের আকন পাড়ার মৃত আফতাব উদ্দিনের ছেলে। আর পরকীয়ায় জড়িত ওই গৃহবধূর বাড়িও একই এলাকায়। তার স্বামীর নাম- রেজাউন্নবী তিনি ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, অধিকাংশ সময় স্বামী ঢাকায় থাকার সুবাদে রাজ্জাকের সাথে ওই গৃহবধূর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায়ই তারা একে অপরের সংস্পর্শে আসতো। রাত দশটার দিকে গৃহবধূর চাচা শশুর সেরাজুল হক বাড়ির মধ্যে অন্য কারো অস্তিত্ব টের পান। পরে তিনি গৃহবধূর ঘরের দরজা ধাক্কা দিয়ে খুলে রাজ্জাকসহ ওই গৃহবধূকে অপ্রস্তুত অবস্থায় দেখতে পান।
এসময় সেরাজুল হক আশপাশের লোকজনকে ডাকলে উত্তেজিত এলাকাবাসী তাদের উত্তমমধ্যম দেন এবং আওয়ামীলীগ নেতা রাজ্জাকের হাত-পা বেঁধে রাখেন। পরে স্থানীয়রা পুলিশের হেল্প লাইন ৯৯৯ সহ সৃথানীয় সদর থানায় খবর দিলে পুলিশ দু’জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।
উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ বিটিসি নিউজকে বলেন, ঘটনাটি শোনার পর পরই পুলিশ ঘটনাস্থলে যায়। জনতার হাতে আটক হওয়া আব্দুর রাজ্জাক’সহ তাদের উভয়কেই থানা হেফাজতে নেওয়া হয়েছে। ওই নারীর জবানবন্দির ভিত্তিতে উর্ধতন কতৃপক্ষের নির্দেশ মোতাবেক দেশের প্রচলিত আইনে আইনুনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.