নারীর শরীরে মাফলারের স্পর্শ লাগায় সংঘর্ষে আহত অর্ধশত

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ৫০ জন।
আজ শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলার টেকেরহাট বন্দরের কাঠেরপুল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১০টির বেশি দোকানপাট ভাঙচুর করা হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে টেকেরহাট বন্দর সংলগ্ন পূর্ব সরমঙ্গল গ্রামের রশিদ (৬৩) নামে এক ব্যক্তি মাথায় মাফলার দেওয়ার সময় পাশে থাকা শংকরদিরপাড় গ্রামের মৃত সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত শেখের মেয়ে পপির (৩৫) শরীরের মাফলারের স্পর্শ লাগে। এ নিয়ে দুজনের মধ্যে কথার কাটাকাটি হয়। পরে এ ঘটনাকে কেন্দ্রে করে আজ শুক্রবার দুপুরে পপি তার ভাই ও লোকজন নিয়ে ওই বৃদ্ধকে বেদম মারপিট করে।
এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পূর্ব সরমঙ্গল ও শংকরদিরপাড় গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়। এ সময় ভাঙচুর করা হয় ১০টিরও বেশি দোকানপাট।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১১৮ রাউন্ড শর্টগানের গুলি ও ১১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বিটিসি নিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ফাঁকাগুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় চরম উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখনো কাউকেই আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.