নান্দাইলে মামাকে হত্যায় তিন ভাগ্নে গ্রেপ্তার

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের নান্দাইলে বাড়ির সীমানা নিয়ে বিরোধে মামাকে হত্যায় তিন ভাগ্নেকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪। ঢাকার কেরানীগঞ্জ ও লালবাগ এলাকা থেকে মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
পরে আজ বুধবার (২৯ মার্চ) আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।
গ্রেপ্তাররা হলেন- মো. আব্দুর রশিদ (৪০), মো. রনি মিয়া (২২) ও মো. সজিব মিয়া (২২)।
নিহতের নাম মো.মাজিদ উদ্দিন (৮২)। তিনি উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের দিঘলপাড়া গ্রামের বাসিন্দা।
জানা গেছে, নিজের বোনের ছেলেদের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল মাজিদ উদ্দিনের। পাশাপাশি বাড়িতে বসবাস করায় দুই পরিবারের মধ্যে কলহ লেগেই থাকতো। গত ২৪ মার্চ দুপুরে নিজ বাড়িতে মাজিদ তার স্ত্রী খাতেন্নেছার সঙ্গে কথা বলার সময় হামলা করে ভাগ্নেরা। এ সময় বাঁশের লাঠি দিয়ে  ও লোহার রড দিয়ে মাজিদ উদ্দিন ও তার স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ সন্ধ্যায় মাজিদ উদ্দিন মারা যান। এ ঘটনা নিহতের ছেলে মো. সুরুজ আলী বাদী হয়ে নান্দাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
র‍্যাবের একটি দল ঘটনাটি তদন্তে কাজ শুরু করে। প্রযুক্তির সহায়তায় ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া এলাকা থেকে মামলার আসামি মো. আব্দুর রশিদ, মো. রনি মিয়াকে এবং লালবাগ থেকে মো. সজিব মিয়াকে গ্রেপ্তার করা হয়। তারা সবাই মাজিদ উদ্দিনের ভাগ্নে।
র‍্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, বাড়ির সীমানা নিয়ে বিরোধে মামাকে হত্যা করেন ভাগ্নেরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাঙ্গে ভাগ্নেরা সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.