নান্দাইলে বিএনপি’র মিছিলে পুলিশের বাধা, সংঘর্ষে আহত-৩৫

 

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের নান্দাইলে হরতাল ও অবরোধের সমর্থনে বিএনপির মিছিলে বাধা দিলে পুলিশের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে পুলিশসহ ৩৫ জন আহত হয়েছেন। এ সময় একজনকে আটক করে পুলিশ।
আজ বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মাজার বাসস্ট্যান্ড নামক এলাকায় এ সংঘর্ষ ঘটে। পুলিশ ৪টি টিয়ারশেল নিক্ষেপ ও ১৫টি রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশের এসআই কামাল হোসেন ও পুলিশ কনস্টেবল জাহিদুলসহ বিএনপির ৩৫ নেতাকর্মী আহত হয়েছেন।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান রাশেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা গেছে, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খান চৌধুরী সমর্থিত নেতাকর্মীরা মোয়াজ্জেমপুর ইউনিয়নের বেলালাবাদ গ্রাম থেকে একটি অবরোধ মিছিল বের করেন। মিছিলটি মাজার বাসস্ট্যান্ড এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া বলেন, মিছিলটি মহাসড়কে উঠতে চাইলে তাদের নিষেধ করা হয়। পরে নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পুলিশের ওপর চড়াও হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়া হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.