নানা আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (রজত জয়ন্তী) পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ শনিবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং কেক কাটা অনুষ্ঠান হয়। স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা আ.লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাড. আব্দুস সামাদ, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা ও গ্রামীণ ট্র্যাভেলস্ এর চেয়ারম্যান আলহাজ্ব মুখলেসুর রহমান, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মীরা।

কেক কাটা অনুষ্ঠান শেষে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

শেষে বঙ্গবন্ধু চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলামসহ স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.