নাটোর-২ আসন হুমকির কারণে আবারও ধানের শীষের প্রার্থী ছবির পূর্বনির্ধারিত গণসংযোগ বাতিল

নাটোর প্রতিনিধি: নাটোর-২ আসনে প্রার্থী বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা কমিটির সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি হুমকির কারণে পিপরুলেও পূর্বনির্ধরিত গণসংযোগে যেতে পারেননি। এর আগে গতকাল সোমবার তিনি নিরাপত্তার অভাবে কাফুরিয়তেও তাঁর পূর্বনির্ধারিত গণসংযোগ কর্মসূচিতে অংশ নিতে পারেননি।

আজ মঙ্গলবার তিনি নাটোর সদর উপজেলার পিপরুল ইউনিয়নে গণসংযোগে যাবেন এলাকার নেতাকর্মীদের এমন খবর জানিয়ে দেয়া হয়েছিল। এতে করে স্থানীয় আওয়ামী লীগ সমর্থকরা রাতভর পিপরুল ইউনিয়নের বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ছবির গণসংযোগ কর্মসূচিতে অংশ না নেয়ার জন্য মারধর করার হুমকি দেয়। স্থানীয়রা জানান, হমলাকারীরা ২০ থেকে ২৫টি বাড়িতে হমকি দেয়। এসময় তারা স্থানীয় ছাত্রদল নেতা আবদুল আউয়ালকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। এতে করে ভোর রাতে পিপরুল থেকে বিএনপির কয়েকজন নেতাকর্মী নাটোরে এসে ধানের শীষের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবিকে বিষয়টি জানিয়ে গেলে তিনি নিরাপত্তার অভাবে তার পূর্ব নির্ধারিত গণসংযোগ কর্মসূচি বাতিল করে বাড়িতেই থেকে যান।

এ ব্যাপারে ছবি বলেন, সেনা বাহিনী সহ জেলা প্রশাসনকে জানিয়ে গণসংযোগে বের হওয়ার পরেও তার কর্মসূচিতে হামলা অব্যাহত রয়েছে। এ পর্যন্ত মোট ছয়বার তার কর্মসূচিতে হামলা করে প্রায় ৫০জন নেতাকর্মীকে আহত করা হয়েছেন। তাই নিজের এবং নেতাকর্মীদের নিরাপত্তা না থাকায় তিনি গণসংযোগ থেকে বিরত রয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.