নাটোর-১ আসন মহাজোটের প্রার্থী হতে চান অধ্যক্ষ ইব্রাহিম খলিল

 

নাটোর প্রতিনিধি: লালপুর-বাগাতিপাড়া উপজেলা নিয়ে গঠিত নাটোর-১ আসনে মহাজোট থেকে প্রার্থী হতে চান সিপিবি’র জেলা সভাপতি আখ চাষী নেতা অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

আজ মঙ্গলবার নাটোর মুসলিম ইন্সটিটিউট মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিপিবি নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ লোকমান হোসেন বাদল দলের পক্ষ থেকে তাঁকে প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দেন।

এসময় বলা হয়, স্বাধীনতার পর লালপুর ও বাগাতিপাড়া থেকে মন্ত্রী এবং এমপি সহ দশজন সংসদ সদস্য নির্বাচিত হলেও ওই এলাকায় দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। এখনও ওই এলাকায় প্রায় তিনশ’ কিলোমিটার চলাচলের অযোগ্য কাঁচা সড়ক রয়েছে। এছাড়াও আঁখ চাষ অধ্যুষিত অঞ্চল হওয়া সত্তেও সেখানে আঁখ চাষীদের জীবন মান উন্নয়নে কোন কার্যকরি ব্যবস্থা নেয়া হয়নি।

সংবাদ সম্মেলনে বলা হয়, ইব্রাহিম খলিল ছাত্র জীবন থেকেই বাম রাজনীতির সাথে জড়িত এবং উত্তরবঙ্গ চিনিকল আঁখ চাষী সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা সংগঠক। তিনি শিক্ষকতার পাশিপাশি তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক জেল জুলুমের শিকার হয়েছেন।

অধ্যাপক সুকুমার সরকারের সভাপতিত্বে এসময় অধ্যক্ষ ইব্রাহিম খলিল তাঁর বক্তব্যে বলেন, দল ইতোমধ্যেই তাঁকে প্রার্থী হওয়ার জন্য সবুজ সংকেত দেয়ায় দলীয় ভাবে তাঁরা সেখানে সভা সমাবেশ ও উঠান বৈঠক করে যাচ্ছেন। তিনি ও তাঁর দল আশা করেছেন এবার আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির বাইরে ১৪ দলের অংশ হিসেবে মহাজোট নাটোর-১ আসনে তাঁকেই যোগ্য হিসেবে প্রার্থী হিসেবে মনোনয়ন দিবে। তিনি এও জানান, তাঁকে মনোনয়ন না দেয়া হলে তিনি মহাজোটের প্রতীক নৌকার পক্ষেই কাজ করবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, কমরেড আব্দুল করিম, কমরেড মিজানুর রহমান মিজান, চিনিকল শ্রমিক নেতা আব্দুর রউফ, জেলা যুবমৈত্রীর সভাপতি মাহবুবুর রহমান ও সাবেক সভাপতি বুলবুল আহমেদ।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মো: নাসিম উদ্দীন নাসিম ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.