নাটোর স্বেচ্ছাসেবক লীগের নেতার ওপর হামলা


নাটোর প্রতিনিধি: নাটোর শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ স¤পাদক মেহেদী হাসান শুভর ওপর হামলা করেছে প্রিতপক্ষরা। আজ মঙ্গলবার দুপুরে শহরের পৌরসভা সংলগ্ন সোনালী ব্যাংক মোড়ে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দেড়মাস আগে শহরের জয়বাংলা মোড়ে চামেলী ডেন্টাল কেয়ারের মালিক আলিম পৌর আওয়ামী লীগের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী জাঙ্গাঙ্গীরর সাথে খারাপ করে। এ ঘটনার প্রতিবাদ করে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ।
এ ঘটনার জের ধরে আজ মঙ্গলবার দুপুরে সোনালী ব্যাংক মোড়ে শুভকে একা পেয়ে আলিম ও আরিফের নেতৃত্বে ৪-৫ জন যুবক কাঁচের গ্লাস নিয়ে তার ওপর হামলা করে। হামলাকারীদের কাঁচের গ্লাসের আঘাতে শুভর মাথা, হাত ও বুক জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন আছেন। শুভ আহত হওয়ার খবর ছড়িয়েপরলে সন্ত্রাসী আরিফ ও আলিমসহ সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তাৎক্ষণাৎ পৌর স্বেচ্ছাসেবক লীগের দুই শতাধিক নেতকর্মী বিক্ষোভ মিছিল করে।
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিম।
নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.