নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত, আনু সভাপতি, জহুরুল সাধারণ সম্পাদক

নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে আনোয়ার হোসেন আনু ও সাধারণ সম্পাদক পদে জহুরুল ইসলাম প্রামাণিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আনু-জহুরুল বাদে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে ৫ জন ও ৩ জন প্রার্থীর পার¯পরিক সমঝোতায় এই দুটি পদে কোন ভোটাভুটি হয়নি।

শেষ অধিবেশন ছাড়াই আজ সোমবার (৯ই ডিসেম্বর) বিকেলে নাটোর এন এস সরকারী কলেজ অডিটোরিয়ামে সম্মেলনের প্রধম অধিবেশন শেষে দুই পদে তাদের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি।

আনোয়ার হোসেন আনু সদ্যবিলুপ্ত সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জহুরুল ইসলাম প্রামাণিক হালসা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

জানা যায়, আনোয়ার হোসেন আনু ছাড়াও সভাপতি পদ প্রত্যাশী ছিলেন মোঃ আহাদ আলী তেতু, অধ্যাপক আলতাব হোসেন, মোঃ আব্দুল হালিম আলমাস, নুরুজ্জামান এবং ওসমান গণি ভূঁইয়া। অপরদিকে, সাধারণ সম্পাদক পদে জহুরুল ইসলাম প্রামাণিক ছাড়াও প্রার্থী ছিলেন এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রভাষক মোস্তাফিজুর রহমান ও রেজাউল চৌধুরি।

এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়েসম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অধিবেশনের শুরুতে বক্তব্য দেন নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস এমপি ,সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, প্রফেসর সামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তেজা বাবলু জেলা আওয়ামী লীগসহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী প্রমুখ।

নব-গঠিত কমিটর নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জেলা সাধারণ সম্পাদক আওয়ামী লীগের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও রত্না আহমেদ এমপি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.