নাটোর-বগুড়া মহাসড়ক প্রশস্তকরণ কার্যক্রম উদ্বোধন

নাটোর প্রতিনিধি: দেড়শ’ কোটি টাকা ব্যয়ে শহরের মাদ্রাসা মোড় থেকে শেরকোল পর্যন্ত নাটোর-বগুড়া মহাসড়কের প্রশস্তকরণ কার্যক্রম শুরু হয়েছে। এরমধ্যে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার সড়কের উভয় পাশে ড্রেন কাম ফুটপাথ এবং মাঝে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণ করা হচ্ছে।

আজ বৃহম্পতিবার দুপুর সাড়ে এগারোটায় মহাসড়ক প্রশস্তকরণ কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-২ আসনের ( সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার, নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু।

নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম জানান, শহরের মাদ্রাসা মোড় থেকে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার পর্যন্ত পৌরসভার অন্তর্গত সড়ক উভয় পাশে ড্রেন কাম ফুটপাত এবং মাঝে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণ করা হবে। নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা পর্যন্ত ৩৪ ফুট প্রশস্তকরণ কার্যক্রমের নির্মাণ ব্যয় ৮২ কোটি টাকা।

১৮ মাস সময়সীমার একই সময়ে খেজুরতলা থেকে সিংড়া উপজেলার শেরকোল পর্যন্ত মহাসড়ক প্রশস্তকরণ কার্যক্রমে আরো ব্যয় হচ্ছে ৬৪ কোটি টাকা। অর্থাৎ মোট ব্যয় প্রায় দেড়শ’ কোটি টাকা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.