নাটোর জয়কালী বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প


নাটোর প্রতিনিধি: নাটোর জয়কালী বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়েছে। সাত দিনব্যাপী হরিনাম সংকীর্তন এর আসা লোকজনকে এই ক্যাম্পে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে বলে জানিয়েছেন কমিউনিটি মেডিকেল অ্যাসিস্ট্যান্ট সঞ্জয় কুমার সরকার।
সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহবুবুর রহমান এর সরাসরি তত্ত¡াবধানে এই ফ্রি মেডিকেল ক্যাম্প চালু করা হয়েছে।
২৬ মে বৃহম্পতিবার থেকে এই ক্যাম্পে সেবা প্রদান করা শুরু হয়েছে। এটি চলমান থাকবে আজ বুধবার পর্যন্ত। এই ক্যাম্পে স্বাস্থ্য পরীক্ষা সহ ১৫ ধরনের ঔষধ ফ্রী প্রদান করা হচ্ছে বলে জানান সেবাদানকারী সঞ্জয় কুমার সরকার।
সঞ্জয় কুমার সরকার জানান, এ পর্যন্ত এক হাজারের ওপরে নারী-পুরুষ শিশুকে স্বাস্থ্য পরীক্ষা সহ ঔষধ প্রদান করা হয়েছে। এই গরমের মধ্যে কীর্তন শুনতে আসা লোকজনকে সেবা দিতে পেরে অনেক ভালো লাগছে।
সার্বিক সহযোগিতা করার জন্য তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহবুবুর রহমানকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।
কীর্তন শ্রবণকারী ভক্ত অনিমা রানী জানান, কীর্তন শুনতে এসে গরমে অসুস্থ হয়ে পড়ি পরে এইখানে চিকিৎসা নিয়ে এখন আমি সুস্থতা বোধ করছি।
মন্দির কমিটির সদস্য নীলমণি কর্মকার জানান, সরকারের এই উদ্যোগ সাধুবাদ পাওয়ার যোগ্য। এখানে কীর্তন শুনতে আসা ভক্তরা ফ্রি সেবা নিতে পারছে বলে আমার আমরাও নিশ্চিন্ত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.