নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ককে পিটিয়ে জখম করেছে দৃর্বৃত্তরা


নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে আহত অবস্থায় দলীয় কর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে শহরের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আহত বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, কোয়েল, সেলিম, সজীব, প্রিন্সসহ তার সহযোগিরা প্রথমে গাড়ি দিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তিনি রাস্তায় পড়ে গেলে তাকে পিটিয়ে,কুপিয়ে এবং দুই পায়ে গুলি করে মৃত ভেবে ফেলে চলে যায়।
যুবলীগ কর্মী গোলাম কিবরিয়া সেলিম জানান, আমরা ঘটনার সাথে জড়িত নয়। সিংড়ায় বিএনপির কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বন্দে দেওয়ান শাহীনকে নিজদলের নেতাকর্মীরা পিটিয়েছে।
জেলা বিএনপি’র আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, আজ সকালে নাটোর জজকোর্টে একটি মামলায় হাজিরা দিতে যান জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন। হাজিরা শেষে বাড়ি ফেরার পথে শহরের ফুলবাগান সড়ক জনপথ অফিসের সামনে পৌঁছালে আওয়ামী সন্ত্রাসীরা মাইক্রো দিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর হত্যার উদ্দেশ্যে পিটিয়ে তার বাম হাত ভেঙে দেয়। চলে যাওয়ার সময় দুই পায়ে গুলি করার অভিযোগও করেন তিনি।
এ ঘটনার সাথে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, নাটোর শহরের সড়ক জনপদ বিভাগের অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একজন পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহতকে স্থানীয়রা সেখানকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ জানতে পারে বিএনপির এক নেতা শাহীনকে কে বা কারা পিটিয়েছে। আহতকে সততা ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.