নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হকের দাফন সম্পন্ন


নাটোর প্রতিনিধি: নাটোর জেলা বিএনপির আহবায়ক ও নাটোর চেম্বার অব কমার্সের সভাপতি আমিনুল হক (৬৯) এর জানাজার নামাজ ও দাফন সোমবার বিকেলে সম্পন্ন হয়েছে।
সোমবার দুপুরে জেলা শহরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মাঠে জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা পরিষদের সদস্য মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি শফিকুল ইসলাম মিলন, নাটোর সদরের এমপি আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ ও মোজাম্মেল হক, রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদ, নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, ঢাকা থেকে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনকি সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। জানাজায় ইমামতি করেন মাওলানা শিহাব উদ্দিন।
জানাজার নামাজ শেষে তার লাশ শহরের গাড়ীখানা কবরস্থানে দাফন করা হয়। আমিনুল হকের মৃত্যুতে রোববার রাতেই শোক বাণী প্রদান করেছেন বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
এর আগে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে আকস্মিক ভাবে আমিনুল হক মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী সাবেক এমপি সুফিয়া হক, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
তিনি আলাইপুর মহল্লার জালাল উদ্দিন আহম্মেদের ছেলে। আমিনুল হক কর্মজীবনে নাটোর থেকে প্রকাশিত দৈনিক জনদেশ পত্রিকার প্রকাশক, নাটোরের পশ্চিম আলাইপুর ও উপশহর জামে মসজিদের সভাপতি এবং হক ফ্লাওয়ার মিলের স্বত্তাধিকারী ছিলেন।
তিনি নাটোর রোটারী ক্লাবের সাবেক সভাপতি ছিলেন। তার মৃত্যুতে তার বাসায় লাশ দেখতে ও জানাজায় অংশ নিতে বিএনপি নেতাকর্মীদের ঢল নামে নাটোরে। জেলার প্রতিটি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী তার জানাজায় অংশ নেয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.