নাটোর জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. সোহেল রানা ও সম্পাদক মিঠু

নাটোর প্রতিনিধি: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নাটোর জেলা জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি) সকালে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে এ নতুন কমিটি ঘোষণা করা হয়।
নাটোর জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ (ভারপ্রাপ্ত) সম্পাদক এ্যাড. সোহেল রানা’কে সভাপতি ও আব্দুর সাত্তার মিঠু’কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। জেলা এই কমিটির ১১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।
জাতীয় পার্টির প্রেস এন্ড পলিটিকাল সেক্রেটারি এ্যাড. কাজী রুবাইয়াত হাসান, যুগ্ন মহাসচিব কর্ণেল (অবঃ) মোঃ শাহজাহান সিরাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাফিজ মাহবুব এসময় উপস্থিত ছিলেন। এসময় নাটোর জেলা কমিটি ও বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সমশের আলীসহ অনেকে উপস্থিত ছিলেন। পরবর্তী সময়ে এই কমিটির পূর্ন তালিকা প্রকাশ করা হবে।
নাটোর জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সভাপতি এ্যাড. সোহেল রানা জানান, আগামী দিনে জেলার জাতীয় পাটিকে ঢেলে সাজানো হবে আমার প্রথম পদক্ষেপ। হানাহানী দাঙ্গা মক্ত একটি দল উপহার দেওয়া হবে আমার কাজ। আর যারা জেলার নেতাকর্মীকে বাদ দিয়ে ঘরোয়া কমিটি করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে। এই কমিটি অনুমোদনের পর থেকে এই কমিটির বাহিরে যারা জাতীয় পাটির কথা বলবে তাদের অবাঞ্চিত ঘোষনা করা হল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.