নাটোর গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

 

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের উত্তরপটুয়া শতপল্লি আদর্শ গ্রাম থেকে হাবিবা বেগম (২২) নামে এক গৃহবধু মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থনীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনার স্থল থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নাটোর অধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। সজিব হোসেনের (২৭) এর স্ত্রী মৃত হাবিবা বেগম (২২) । হাবিবার বাবার বাড়ি সিংড়া চৌগ্রাম । হাবিবার ৪ বছরের এক কন্যাশিশু রয়েছে। এ ঘটনায় পর হাবিবার স্বামী ,দেবর সহ বাড়ির সবাই পালাতক।

প্রতিবেশী মরিয়ম বেগম বিটিসি নিউজ নাটোর প্রতিনিধিকে জানায়, হাবিবার স্বামী সজিব তাকে হাবিবার মৃত্যুর খবর জানায়। এর পর সে পালিয়ে যায়। ঘটনাটি সাবেক ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম জাহিদকে খবর দিলে তিনি পুলিশকে খবর দেন। হাবিবার সাথে প্রায়শই সজিবের ঝগড়া লাগতো। আজ রোববার সকালে সজিব তার মাকে বলে স্ত্রী হাবিবাকে ৫০ দেওয়ার জন্য। কিন্তু তার মা ২০টাকা দিলে দুজনার মধ্যে বাকবিতন্ডা বাধে।

নাটোর সদর থানার এসআই ফরিদুল ইসলাম বিটিসি নিউজ নাটোর প্রতিনিধিকে জানান, আজ রোববার ১১টার দিকে গৃহবধু হাবিবার নিজ শয়ন ঘরের তিরের সংগে গোলায় শাড়ি দিয়ে অত্বহত্যা করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.