নাটোরে ৬ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের গাজীর বিল থেকে ৬ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল বুধবার রাতে নাটোর সদর উপজেলার নাটোর-ঢাকা মহাসড়কের গাজীর বিল এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ট্রাক।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানার গোবিন্দবাসী গ্রামের রকিবুল হোসেনের ছেলে মোশারফ হোসেন, কালিহাতি থানার ইছাপুর গ্রামের মৃত আনছার আলীর ছেলে আইয়ুব আলী, ভুয়াপুর উপজেলার জিগাতলা গ্রামের মন্তাজ আলীর ছেলে জুলমত আলী, টাঙ্গাইল সদরের দিকপুর রশিদপুর গ্রামের জহর প্রামাণিকের ছেলে সিরাজুল ইসলাম ওরফে শের আলী, কালিহাতি থানার দোগাখ গ্রামের কোবাদ আলীর ছেলে সাইদুল ইসলাম এবং সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার চন্দনগাতি মধ্যপাড়া গ্রামের আব্দুল আওয়াল শেখেরছলে সোহেল রানা ওরফে ইউসুফ।

ডিবি পুলিশের ওসি সৈকত হাসান বিটিসি নিউজকে জানান, গতকাল বুধবার রাত শোয়া ১২টার দিকে আটক কৃতরা গাজীর বিল এলাকায় মতিন হাজীর ইটভাটার সামনে একটি ট্রাক নিয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে উল্লেখিত ৬ জনকে পিকআপ ট্রাক সহ আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩ টি স্টিলের চাপ্পল, ৫ টি বাঁশের লাঠি, দুটি সাদা লাইলনের রশি উদ্ধার করা হয়। এ বিষয়ে নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.