নাটোরে ৫হাজার মেট্রিক টন ধারন ক্ষমতার সার গোডাউনের উদ্বোধন

নাটোর প্রতিনিধি: সহজেই কৃষকের দোরগড়া সার পৌছে দিতে নাটোরে ৫হাজার মেট্রিক টন ধারন ক্ষমতার একটি সার গোডাউনের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার দুপুরে নাটোর বিএডিসি ও বিসিআইসি সার ডিলারের আয়োজনে স্থানীয় চকবৈদ্যনাথে নব-নির্মিত সার গোডাউনের উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় বিএডিসির রাজশাহী অঞ্চলের যুগ্ম পরিচালক কৃষিবিদ আরিফ হোসেন খান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো: শাহরিয়াজ, রাজশাহী বিএডিসি (উদ্যান) যুগ্ম পরিচালক আশরাফুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক সুব্রত কুমার সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম স¤পাদক সৈয়দ মোত‘জা আলী বাবলু, সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, বিশিষ্ট ব্যবসায়ী শ্যাম সুন্দর আগরওয়ালা, দিঘাপতিয়া ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার ওমর শরীফ চৌহান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল সাকিব বাকি সহ অন্যান্যেরা।

এসময় সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, বর্তমান সরকার কৃষকের উন্নয়নের কাজ করে যাচ্ছে। কৃষকদের ভাগ্য উন্নয়নে কৃষিতে সবোর্চ্চ ভূর্তকি দিয়ে যাচ্ছে। আমি এমপি হওয়ার পর নাটোরে অনেক দৃশ্য মান কাজ করা হয়েছে। এক সময়ের রক্তাক্ত নাটোরের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। নাটোর থেকে চাঁদাবাজি বন্ধ করতে পেরেছি। আমি অন্যায়ের কাছে কখনো মাথানত করবো না, কাউকে অন্যায় কাজ করতেও দিব না।

উল্লেখ্য, কৃষি মন্ত্রণালয়ের আওতায় কৃষি উন্নয়ন কর্পোরেশন ( বিএডিসি) ৭ কোটি ৮০ লক্ষ টাকায় ৫ হাজার মেট্রিক টন ধারন ক্ষমতার এই সার গোডাউনটি নির্মাণ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.