নাটোরে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ: ধর্ষককে আটক এবং শাস্তির দাবীতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি: নাটোরে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষককে আটক ও শাস্তির দাবীতে ঝাড়ু হাতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ বুধবার সকালে সদর উপজেলার ধরাইল বাজার থেকে ঝাড়– ও স্যান্ডেল হাতে নিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে ফিরে আসে। পরে সেখানে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধন কালে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি মেম্বার নাদিরুজ্জামান নাদিম, ভিকটিমের বাবা ময়েন উদ্দিন, মা মর্জিনা বেগমসহ এলাকাবাসী। বক্তারা বলেন, ভিকটিমের বাবার বন্ধু শাহজাহান আলী গত ফেব্র“য়ারী মাসে বাবা ও মা দুজনের অনুপস্থিতিতে রাতের বেলায় মুখচেপে ধরে ঘুমন্ত ওই নাবালিকা মেয়েটিকে তার বৃদ্ধ দাদীর পাশ থেকে তুলে নিয়ে যায়। পরে অন্য একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। চিৎকার শুনে দাদি এগিয়ে এলে ধারালো ছুরি দেখিয়ে খুন করার হুমকি দেয়। এমনকি ঘটনা কাউকে না বলতে শাসিয়ে যায়। কিন্তু পরবর্তীতে ২৭ এপ্রিল দিনের বেলায় মেয়েটিকে আবারও ধর্ষনের চেষ্টা করলে পালিয়ে বাবার কাছে গিয়ে সব ঘটনা খুলে বলে ভিকটিম। পরে বিষয়টি স্থানীয়দের জানালে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। এমনকি মামলা করলে ফাসানোর হুমকিও দেয় অভিযুক্ত শাহজাহান ও তার বাবা আবুল কাশেম। ধর্ষিতা ছাত্রীর গর্ভে এখন ২ মাসের সন্তান রয়েছে বলেও দাবি তার পরিবারের।

পরে এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে সদর থানায় শাজাহানকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে ধর্ষক শাজাহান পলাতক রয়েছে। এলাকাবাসীর দাবী অতি দ্রুত শাজাহানকে গ্রেফতার করে আইনের আওতায় এনে তার দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.