নাটোরে ৪ কোটি টাকার টেন্ডার সিডিউল ছিনিয়ে নিল যুবলীগ সভাপতি


নাটোর প্রতিনিধি: নাটোর সদর হাসপাতালের প্রায় ৪ কোটি টাকার টেন্ডার সিডিউল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে জেলা যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়ার বিরুদ্ধে।
আজ মঙ্গলবার দুপুরে নাটোর সদর হাসপাতালের বর্হিবিভাগের সামনে নাটোর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন এর কাছ থেকে সিডিউল ছিনিয়ে নেন তিনি।
এসময় স্বপনের সাথে ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বর এলাকায়। পরে খবর পাওয়ার পর জেলা ডিবি পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছান।
এদিকে, নাটোর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন এর কাছ থেকে টেন্ডারের শিডিউল ছিনেয়ে নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
এরআগে গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) ও বগুড়ার আলিয়া কর্পোরেশন নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান সিডিউল ক্রয় করে বের হওয়ার সময় জেলা যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া সিডিউল ছিনিয়ে নেয়।
নাটোর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন অভিযোগ করে বিটিসি নিউজকে বলেন, দুপুরে নাটোর সদর হাসপাতালে ৬টি গ্রুপের দুটি কাজের টেন্ডার সিডিউল ক্রয় করি। পরে সিডিউল ক্রয়ের খবর পেয়েই জেলা যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া দলবল নিয়ে আমাকে ঘিরে ধরে।
এসময় তিনি বলেন, আমি ছাড়া কেউ টেন্ডার জমা দিবে না। আমাকে শিডিউল উত্তোলন এবং জমা দিতে নিষেধ করে। কিন্তু আমি শিডিউল ক্রয় করে বের হওয়ার সময় এহিয়া চৌধুরি ছিনিয়ে নিয়ে গেছে। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই। এসব বিষয়ে কথা বলার জন্য অনেক চেষ্টা করেও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়ার সাক্ষাত পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।
নাটোর সদর থানার ওসি তদন্ত আবু সাদাদ বিটিসি নিউজকে জানান, কেউ টেন্ডার সংক্রান্ত অভিযোগ থানায় দায়ের করেনি। অভিযোগ পেলে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
নাটোর সদর হাসপাতাল সূত্র জানায়, সম্প্রতি নাটোর সদর হাসপাতালের ঔষধ, খাবার, আসবাবপত্র সহ মোট ৬টি গ্রæপের প্রায় চার কোটি টাকার টেন্ডার আহবান করে হাসপাতাল কর্তৃপক্ষ। এখন পর্যন্ত মোট ১৮টি সিডিউল বিক্রি করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আগামী ৩০ সেপ্টেম্বর সিডিউল ক্রয় এবং ৩ অক্টোবর জমা দেওয়ার শেষ দিন রয়েছে।
তবে সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার রায় বিটিসি নিউজকে বলেন, এবিষয়ে কেউ তার কাছে অভিযোগ করেনি। তাছাড়া টেন্ডারের শিডিউল ক্রয় করে বাহিরে কোন ঘটনা ঘটলে এটা আমাদের এখতিয়ার না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.