নাটোরে ২৪ ঘন্টায় ১২০ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ২


নাটোর প্রতিনিধি: নাটোর সদর হাসপাতালে আবু বক্কর নামে একজনসহ দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আবু বক্কর সদর উপজেলার লালমনিপুর গ্রামের মছের উদ্দিনের ছেলে। অপরজন মলি­কহাটি এলাকার মঈদ উদ্দিন সৌরভ।
এদিকে লকডাউন সহ কঠোর বিধিনিষেধ আরোপ করেও কমছেনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় নতুন করে ১২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যা এ পর্যন্ত নাটোরে সংক্রমণের রেকর্ড।
নমুনা পরীক্ষা করা হয়েছে রেকর্ড ৩০১ জনের। সংক্রমণের হার ৩৯.৮৬ শতাংশ । এনিয়ে জেলায় মোট মৃত্যু ৩৯ জন। শনাক্ত হয়েছে আক্রান্ত ২৪৪৬ জন। রোগীর চাপ বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।
৩১ শয্যার করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত করার পরও মেঝেতে রাখতে হচ্ছে রোগীদের। বর্তমানে করোনা ইউনিটে ৫২ জন রোগী ভর্তি রয়েছেন।
এদিকে আজ বুধবার থেকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় দ্বিতীয় দফায় কঠোর বিধিনিষেধের মধ্যে শুরু হয়েছে লকডাউন। শহরের গুরুত্বপুর্ণ এলাকায় শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।
এদিকে টানা লকডাউনে নিম্ন আয়ের মানুষদের দুর্ভোগ চরমে উঠেছে। কাজের সন্ধানে বা অপ্রয়োজনে তারা বেরিয়ে আসছে রাস্তা ও হাট বাজারে।
সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান সদর হাসপাতালে একজনের মৃত্যুর বিষয় বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধি না মানায় নাটোরে করোনা সংক্রমণ বাড়ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.