নাটোরে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টাকালে দুই কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী

নাটোর প্রতিনিধি: নাটোরে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত নাটোরে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে পুলিশে দিয়েছে গ্রামবাসী। এসময় তাদের মাথার চুলও কেটে দেয়া হয়। বৃহস্পতিবার (২২ সেটেম্বর) সকালে নাটোর সদর উপজেলা ছাতনী এলাকায় রাজিব ভাটি গ্রামে এ ঘটনা ঘটে।
এরা হলো, একই এলাকার হাড়িগাছা গ্রামের আব্দুল্লাহর ছেলে জুবায়ের হোসেন (১৫) এবং সদর উপজেলার গোকুলনগর গ্রামের আকতারুজ্জামানের ছেলে আকাশ (১৫)।
পুলিশ ও ওই ছাত্রীর পরিবার জানায় সদর উপজেলার ছাতনী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় মহসীন নামে একই স্কুলের দশম শ্রেণীর ছাত্র। কিন্ত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষুদ্ধ হয় মহসীন।
বৃহস্পতিবার সকালে স্থানীয় এক হাইস্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী স্কুলে পড়তে যাওয়ার পথে ছাতনী পানি ফ্যাক্টরীর সামনে ৫/৬ জন কিশোর ওই স্কুল ছাত্রীর পথ রোধ উত্যক্ত করতে শুরু করে। সেখান থেকে এক পা সরলে তাকে এসিড ছুড়ে মারার ভয় দেখায়। এক পর্যায়ে ওই ছাত্রী প্রাণ ভয়ে দৌড়ে পালানোর চেষ্ঠা করে। ওই সময় বাড়ি ফেরার পথে ওই কিশোররা তার পিছু ধাওয়া করে স্কুল ছাত্রীর বাড়িতে ঢুকে পরে। নিজেকে আত্ব রক্ষার জন্য ঘড়ে ঢুকে দরজা বন্ধ করে দেয়।
এসময় অভিযুক্তরা দরজা ভেঙ্গে ঘড়ে ঢুকার চেষ্টা করে। পরে ওই স্কুল ছাত্রীর চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে দুইজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।
নাটোর থানার ওসি নাটোর থানার (ওসি) নাসিম আহমেদ বিটিসি নিউজকে বলেন এ ঘটনায় ইভটিজিং ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটককৃত ওই দুই কিশোরকে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.