নাটোরে সুদ ব্যবসার প্রতিবাদ করায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

নাটোর প্রতিনিধি: নাটোরে সুদের টাকার জন্য এক মুদি ব্যবসায়ীর দোকানে তালা মারার প্রতিবাদ করায় কুখ্যাত সুদারু আজি মন্ডলসহ তাঁর বাহিনীর সদস্যরা স্বেচ্ছাসেবক লীগনেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুল গণি (৫৫)কে কুপিয়ে ও পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে রক্ষা করতে এসে জয়নুদ্দিন(৬৫) নামে এক বৃদ্ধের হাত ভেঙ্গে যায়।

বর্তমানে আহত দুইজনই নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে,গতকাল  সোমবার সন্ধ্যায় সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায় , লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের আজি মন্ডল দীর্ঘদিন ধরে সুদের ব্যবসা করে আসছেন। বছর দুয়েক আগে স্থানীয় মুদি ব্যবসায়ী ওমর আলী ৪ বছর আগে ব্যবসায়িক প্রয়োজনে কুখ্যাত আজি মন্ডলের নিকট ২ লাখ ৫০ হাজার টাকা সুদে নেয়। পরে অদ্যবধি ৭ লাখ টাকা শোধ করলেও রোববার ওমর আলী দোকানে তালা মাড়া দেয় আজি মন্ডল।
এ ঘটনার প্রতিবাদ করে লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও সাবেক ইউপি সদস্য আব্দুল গণি। এ ঘটনার জের ধরে গত রোববার সন্ধ্যায় সুদারু আজি মন্ডল এবং তার পালিত সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আব্দুল গণিকে হত্যাচেষ্টা করে।
এ সময় আব্দুল গণিকে বাঁচাতে এসে মারপিটের শিকার হয় জয়নুদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধ। পরে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাঙ্গাঙ্গীর আলম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিম বিটিসি নিউজকে জানান, সুদারু আজি মন্ডলের সন্ত্রাসী বাহিনী কুপিয়ে পিটিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল গণিকে হত্যাচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন । একইসঙ্গে সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবী জানিয়েছেন ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.