নাটোরে সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী নির্মূলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ববসায়ী সুমন ও টুটুলের নানা অপরাধমূলক কর্মকান্ড নির্মূলের দাবিতে ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার লালপুর-বাঘা মহাসড়কের লক্ষীপুর এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেন পাঁচ শতাধিক স্থানীয় জনসাধারণ।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা কনক, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, স্থানীয় যুবলীগ নেতা সুমন মাহমুদ, এলাকাবাসী মিজান প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সুমন ও টুটুল নামের দুই ব্যক্তির সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ব্যবসা, ডাকাতিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডে অতিষ্ট এলাকাবাসী।
টুটুলের নামে থানায় ১১ টি মামলা আছে। সম্প্রতি সরকারিভাবে পদ্মা নদীর অববাহিকায় বালু মহালের ইজারাপ্রাপ্ত ইজারাদারদের নিকট চাঁদা দাবি করে চাঁদা না পাওয়ায় গুলি ছুড়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে টুটুল ও তার অনুসারীরা।
এছাড়া স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপির নাম জড়িয়ে তথাকথিত মানববন্ধনে অপপ্রচার চালায়। মানববন্ধনে এই অপপ্রচারের প্রতিবাদ ও অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
অভিযুক্ত টুটুল জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পন্ন মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন। আমার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়ে আমার কোন সংশ্লিষ্টতা নেই।
লালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনোয়ারুজ্জামান জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে নৌ-পুলিশ তদন্ত করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.