নাটোরে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি: নাটোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
আজ বৃহম্পতিবার (০৫ আগস্ট) সকাল ১১টায় নাটোর পৌরসভা প্রাঙ্গণে ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আনুষ্ঠানিকতা শুরু করেন পৌর মেয়র উমা চৌধুরী।
এসময় তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন একজন প্রকৃত বীর, তার হাত ধরেই বাংলাদেশের সামগ্রিক উন্নতির শুরু, তার জীবন সকলের কাছে অনুকরণীয়।
অপরদিকে নাটোর জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে একটি অস্থায়ী বেদীতে জাতির জনক বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে এক মিনিট নীরবতা পালন করে এই দিবসের আনুষ্ঠানিকতা পালন করা হয়।
এ সময় জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা জজ কোর্টে পিপি এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ সরকারি সকল কর্মচারী বৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.