নাটোরে শিক্ষিকার মাদক ব্যবসায়ে ক্ষুদ্ধ এলাকাবাসী

নাটোর প্রতিনিধি: আবারও ক্ষোভে ফুঁসে উঠেছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলায় দয়ারামপুর ইউনিয়নের হাটগোবিন্দপুর এলাকাবাসী। ক্ষোভের কারণ, স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মুন্নী পারভীন জামিনে মুক্ত হয়েছেন সম্প্রতি। একজন শিক্ষিকার গ্রেফতারের ঘটনায় স্বস্তি আর মুক্তিতে ক্ষোভের নেপথ্যে মাদক ব্যবসায়।

আজ রোববার বিকেলে হাটগোবিন্দপুরের অদূরে চাঁদপুর বাজার এলাকায় মুন্নী পারভীনের শাস্তি চেয়ে বিক্ষোভ ও ঝাঁড়– মিছিল করেছে এলাকাবাসী। মিছিল শেষে এলাকাবাসী অভিযোগ করেন, মুন্নী পারভীন শিক্ষকতার আবরণে কয়েকবছর ধরে চালিয়ে যাচ্ছেন রমরমা মাদক ব্যবসা। এলাকায় মুন্নীর শেকড় এতটাই শক্ত যে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও প্রমাণের অভাবে তাকে এতদিন ধরতে পারেনি।

মুন্নী পারভীন এলাকায় মাদক রাজত্ব চালিয়ে যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। রাষ্ট্র যখন মাদক নির্মূলে জিরো টলারেন্স ঘোষণা করেছে, তখন মুন্নীর মতো একজন মাদক সম্রাজ্ঞী খুঁটির জোরে আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পার পেয়ে যাচ্ছে। মাসখানেক আগে বিপুল পরিমাণ মাদকসহ মুন্নী পুলিশের হাতে আটক হলে এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে সে আবারো মাদক ব্যবসা শুরু করেছে। জামিন পেয়েই মুন্নী তার মাদক ব্যবসার বিরুদ্ধে অবস্থান একাট্টা পুরো এলাকাবাসী। শনিবার নাটোর শহরের একটি বিলাসবহুল রেস্তরায় রাজসিক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজেকে নির্দোষ দাবী করেন শিক্ষক মুন্নী পারভীন।

এদিকে, তার এই সংবাদ সম্মেলনের পরপরই ক্ষোভে ফেটে পড়েন জনপ্রতিনিধিসহ স্থানীয়রা। একজন প্রাথমিক বিদ্যঅলয়েল শিক্ষকের আয়ের উৎস নিয়ে প্রশ্ন তুলেছেন।

একজন শিক্ষিকার বিরুদ্ধে মাদক ব্যবসায়ের মত গুরুতর অভিযোগ সম্পর্কে খোঁজ নিতে গেলে ক্ষোভের বিস্ফোরণ ঘটে তার নিজ এলাকায়। এলাকাবাসীর অভিযোগ, মুন্নী পারভীন গত কয়েক বছর ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত। ২০১৪ সালে হাটগোবিন্দপুর এলাকায় একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামী ছিলেন মুন্নী পারভীন। তবে শেষ পর্যন্ত খুঁটির জোরে চার্জশীটে আসেনি তার নাম। এছাড়া তার স্বামী আমির হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজি, ঘর পোড়ানো, শিশু অপহরণ ও মাদক মামলাসহ বাগাতিপাড়া থানায় একাধিক মামলা রয়েছে।

২০১৮ সালের ১৭ই ডিসেম্বর রাতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে এক বস্তা গাঁজাসহ উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখৈর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মুন্নী পারভিনকে (৩১)স্বামী আমির হোসেন (৩৫) ও মা নাসিমা বেগম (৫০) সহ আটক করে বাগাতিপাড়া থানা পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.