নাটোরে র‌্যাব সদস্যের বিরুদ্ধে অটো চালককে মারপিটের অভিযোগ (ভিডিও)

নাটোর প্রতিনিধি: নাটোরে র‌্যাব সদস্যের বিরুদ্ধে এক নারীকে লাঞ্ছিত করাসহ বোরহান উদ্দিন নামে এক অটোচালককে মারপিটের অভিযোগ উঠেছে।
গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় জেলা শহরের হাফরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী বোরহান উদ্দিন জানান, বিকেলে একডালাএলাকায় কয়েকজন র‌্যাব সদস্য আটো ভাড়া নিতে চায়। এ সময় অতিরিক্ত ভাড়া দেওয়ার কথা বললেও আমি রোজা রেখে এতো দূরে তাদের সঙ্গে যেতে চাইনি। এ সময় র‌্যাব সদস্য জাহিদ সহ অন্যরা আমাকে মারপিট করে। পরে আমি বাড়ি চলে আসি।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ইফতারের আগ মুহূর্তে আবারও র‌্যাব সদস্য জাহিদ ও তার দুই সোর্স হাফ রাস্তাএলাকায় অটোচালক বোরহান উদ্দিনের বাড়িতে গিয়ে তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বোরহান উদ্দিনের ভাতিজি ডলি খাতুন তাদেরকে বাধা দিতে গেলে তাকেও লাঞ্ছিত করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে র‌্যাব সদস্যরা।
এ সময় এলাকাবাসীরা জড়ো হলে র‌্যাব সদস্য জাহিদ ও তার দুই সোর্স চলে যায়।
এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
হাফরাস্তা এলাকার এ বিষয়ে অভিযুক্ত জাহিদ বলেন, তারা মাদক বিরোধীঅভিযানে যাওয়ার জন্য শহরতলীর এক ডালায় বোরহান উদ্দিনের অটোরিকশা ভাড়া নিতে চাইলে তিনি যেতে রাজি হননি। এরপর আমরা অন্য অটো নিয়ে অভিযানে যাই। অভিযান শেষে একডালা এলাকায় এসে জানতে পারি অটো মালিক র‌্যাব সদস্যদের খোঁজ করেছেন। অটো মালিকের দেওয়া নম্বরে যোগাযোগ করে তারা হাফরাস্তায় এসে অটোর মালিকের সঙ্গে দেখা করছেন। কাউকে নির্যাতন করেননি।
নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পনীি কমান্ডার এসপিমীর্জা সালাউদ্দিন স্থানীয় সাংবাদিকদের বলেন, ভিডিওটি আমি দেখেছি, কেউ র‌্যাবের ভাবমূর্তি নষ্ট করার জন্য ভিডিওটি করেছে। র‌্যাব কাউকে মারপিট করেনি। র‌্যাব-৫ এর সিও লেফটেন্যান্ট কর্নেল জিয়া গণমাধ্যমকে বলেন, আগামীকাল বিষয়টি দেখব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.