নাটোরে র‌্যাবের অভিযানে ১০ মাদকসেবী আটক

নাটোর প্রতিনিধি: নাটোরে মাদকবিরোধী অভিযানে ডোপ টেস্ট এর মাধ্যমে ১০জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার (০৭ আগস্ট) রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত অভিযান চালিয়ে নাটোর সদর উপজেলার একডালা গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, নারায়ণ পুর এলাকার করিম প্রামাণিকের ছেলে লিটন (২৬), উত্তর চৌকিরপাড় এলাকার সুশান্ত কর্মকার এর ছেলে আশরাফুল ইসলাম (২১), বড়হরিশপুর এলাকার হাসেন আলী এর ছেলে শাহিন আলম (২২), রামনগর আখেরের মোড় এলাকার মৃত আরিফুল ইসলাম এর ছেলে সাগর ইসলাম (২০), জালালাবাদ এলাকার মোহাম্মদ হান্নান এর ছেলে সোহেল রানা (২২) ও মোহাম্মদ সামাদ এর ছেলে নাঈম ইসলাম (১৯), উত্তর চৌকিরপাড় এলাকার মৃত তবি এর ছেলে নুর ইসলাম (৩৫) ও মৃত সিকিম আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫), কাঠালবাড়িয়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে ফরহাদ শাওন (৩২) ও উত্তর পটুয়াপাড়া এলাকার মৃত কাশেম আলীর ছেলে মাসুদ রানা (৪৮)।
র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প হতে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল ৭ আগস্ট শনিবার রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত নাটোর জেলার সদর থানাধীন একডালা গ্রামে কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
এ সময় গাঁজা এক গ্রাম, লোহার কাটার একটি ও একটি কাঠের টুকরোসহ তাদের আটক করা হয়। পরে অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে ডোপ টেস্ট এর মাধ্যমে ১০ জনের ক্ষেত্রে পজেটিভ আসায় তাদের আটক করা হয়।
র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদকসেবীগণ বিভিন্ন এলাকা থেকে উলে­খিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকার জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।
এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.