নাটোরে রিকশা চালককে মারধর, সেই এএসআই সেলিমকে প্রত্যাহার

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় এক অটোরিকশা চালককে মারধরের ঘটনায় অভিযুক্ত পুলিশের এএসআই মো. সেলিম রেজাকে ক্লোজড করে নাটোর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।
বৃহম্পতিবার (২৭ জুন) বিকেলে সিংড়া থানার কর্মকর্তা ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।
অভিযুক্ত পুলিশ কর্মকর্তা সিংড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সেলিম রেজা।
ভৃক্তভোগী ওই রিকশা চালকের নাম মো. হারুন আলী। তিনি সিংড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাইশা গ্রামের বাসিন্দা।
গত বৃহম্পতিবার (২৭ জুন) রাত ১১টার দিকে সিংড়া উপজেলা পরিষদ রোড এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে রিকশা চালককে থামায়। এরপর এএসআই, এক পুলিশ কনস্টেবলসহ তিনজন তার রিকশায় উঠে বসেন। এবং তাদের সিংড়া বাসষ্ট্যান্ডে নিয়ে যেতে বলেন। এসময় চালক এএসআইকে বলেন, স্যার মিটারের তার সংযোগ লুচ হয়ে গেছে, গাড়ি যাচ্ছে না। অনেক কষ্টে আমি হাত দিয়ে তার ধরে এ পর্যন্ত এসেছি।
এরপর ভিডিওতে এসআই কে বলতে শোনা যায়, আরে বেটা আমি তোরে বলছি তুই যা, একে বারে কান ফাটাই ফেলাবো যা যা। এসময় অকথ্য ভাষায় চালককে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায় এসআই ক্ষুদ্ধ হয়ে তার হাতে থাকা টস লাইট দিয়ে চালকের মাথায় মারধর করতে থাকেন। পরে আবারও দ্বিতীয় দফায় চালকে মারধর করতে দেখা গেছে।
এসময় চালকের কান্নায় আশপাশের লোকজন জড়ো হলে তাদের ধমক ও গালি দিয়ে সরিয়ে দেন এসআই। এরপর চালক ওই এএসআইসহ তিনজন রিকশায় নিয়ে চলে যান।
ওসি আবুল কালাম বলেন, বিষয়টি খুবই দু:খজনক। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এএসআই সেলিম রেজাকে পুলিশ লাইনন্সে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.