নাটোরে রিকশা চালককে পেটালেন পুলিশের এএসআই

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় এক অটোরিকশা চালককে পেটালেন পুলিশের এএসআই মো. সেলিম রেজা। এঘটনার ২ মিনিট ৫০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ঘটনাটি ঘটেছে, বৃহম্পতিবার (২৭ জুন) রাত ১১টার দিকে সিংড়া উপজেলা পরিষদ রোড এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে।
অভিযুক্ত পুলিশ কর্মকর্তা সিংড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম রেজা।ভ‚ক্তভোগী ওই রিকশা চালকের নাম মো. হারুন আলী। তিনি সিংড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাইশা গ্রামের বাসিন্দা।
ভিডিওতে দেখা যায়, রিকশা নিয়ে চালক হারুন আলী দমদমা থেকে সিংড়া বাসষ্ট্যান্ডে যাচ্ছিলেন। এসময় চালক উপজেলা পরিষদ রোড় এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে পৌঁছালে এসআই মো. সেলিম রেজা রিকশা থামায়।
এরপর এএসআই, এক পুলিশ কনস্টেবলসহ তিনজন তার রিকশায় উঠে বসেন। এবং তাদের সিংড়া বাসষ্ট্যান্ডে নিয়ে যেতে বলেন।
এ সময় চালক এএসআইকে বলেন, স্যার মিটারের তার সংযোগ লুচ হয়ে গেছে, গাড়ি যাচ্ছে না। অনেক কষ্টে আমি হাত দিয়ে তার ধরে এ পর্যন্ত এসেছি। এরপর এসআই কে বলতে শোনা যায়, আরে বেটা আমি তোরে বলছি তুই যা, একে বারে কান ফাটাই ফেলাবো যা যা। এসময় অকথ্য ভাষায় চালককে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায় এসআই ক্ষুদ্ধ হয়ে তার হাতে থাকা টস লাইট দিয়ে চালকের মাথায় মারধর করতে থাকেন। পরে আবারও দ্বিতীয় দফায় চালকে মারধর করতে দেখা গেছে। এসময় চালকের কান্নায় আশপাশের লোকজন জড়ো হলে তাদের ধমক ও গালি দিয়ে সরিয়ে দেন এসআই। এরপর চালক ওই এএসআইসহ তিনজনকে অনেক কষ্টে রিকশায় নিয়ে চলে যান।
এ বিষয়ে ভৃক্তভোগী অটোরিকশা চালক মো. হারুন আলী বলেন, রাতে দমদমায় আমার রিকশার মিটারের তার ছিঁড়ে যায়। আমি এক হাত দিয়ে তার চেপে অনেক কষ্টে বাসষ্ট্যান্ডে যাচ্ছিলাম। এসময় কোর্ট মাঠ পার হলেদুই পুলিশসহ তিনজন রিকশা থামায়। তারা আমাকে বলে, তোক সিগন্যাল দিলাম, তুই দাঁড়ালি না কেন। আমি বললাম, আমি বুঝতে পারিনি স্যার।আমার গাড়ির মিটারের একটি তার ছিঁড়ে গেছে তাই মেরামত করতে সিংড়া বাসষ্ট্যান্ডে যাচ্ছিলাম। এসময় তিনজন আমার রিকশায় চড়ে বলে চল থানায়। এরপর আমাকে ওই এসআই পুলিশ অনেক মারধর করতে থাকেন। পরে আমার নষ্ট গাড়িতে তিনজন উঠে জোর করে আমাকে দিয়ে টেনে সিংড়া বাসষ্ট্যান্ডে নিয়ে যায়। আমরা গরীব মানুষ বলে কি আমাদের অন্যায়ভাবে মারপিট করবে।
এ বিষয়ে এএসআই মো. সেলিম রেজাকে জিঞ্জেস করলে তিনি এ প্রতিবেদক পাল্টা প্রশ্ন করেন, আমি কেন রিকশা চালককে মারধর করবো?
সিংড়া থানার ভারপ্রাপ্ত কমকর্তা ওসি মো. আবুল কালাম বিটিসি নিউজকে বলেন, এ বিষয়টি আমি জানি না। কি হয়েছে, তা খতিয়ে দেখবো।
এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, বিষয়টি আমি জানি না। অভিযোগ না পেলেও তদন্ত করে আইনগত ভাবে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.