নাটোরে যুবলীগ সভাপতিকে হত্যার ঘটনায় ছয়জনের নামে মামলা

নাটোর প্রতিনিধি: নাটোরের দত্তপাড়ায় ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলী খাঁকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বানীয় আওয়ামী লীগ কর্মি সালাউদ্দিন সেন্টু, সোহান, সজিব ও শাওন সহ ছয়জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে নিহত হাসান আলীর ভাই শহিদুল ইসলাম খাঁ বাদী হয়ে সোহান সহ ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরোও চার থেকে পাঁচজনকে অভিযুক্ত করে নাটোর সদর থানায় মামলাটি দায়ের করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ বিটিসি নিউজকে জানান, গতকাল শুক্রবার রাতে নিহত হাসান আলীর ভাই শহিদুল ইসলাম খাঁ বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরোও চার থেকে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু করেছে।

অভিযানে পুরান ফতেঙ্গাপাড়া এলাকা থেকে সোহান, সজিব ও শাওনের পিতা রাইজুল ইসলামকে আটক করে পুলিশ। উল্লেখ্য গত বৃহস্পতিবার সন্ধ্যায় পুর্ব বিরোধের জেরে নাটোরের দত্তপাড়ায় ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলী খাঁকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নাটোর সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই হাসান আলীর মৃত্যু হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.