নাটোরে যুবলীগ নেতার কবজি বিচ্ছিন্ন করার ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নাটোর প্রতিনিধি: নাটোরে মিঠুন আলী নামে এক যুবলীগ নেতার কবজি বিচ্ছিন্ন করার ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেফতার ও তাদের শাস্তির দাবীতে শহরের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবলীগের নেতা কর্মিরা।
সোমবার বিকালে জেলা যুবলীগ ও তার অঙ্গ সংঠনের আয়োজনে, সংগঠনটির সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী (এহিয়া) নেতৃত্বে এক প্রতিবাদ সভা পালন করা হয়।
মিছিলটি কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ডে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিহ হয়। এতে বক্তব্য দেন, জেলা আওয়ামী-লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা ছাত্র লীগের সাবেক ছাত্র নেতা মোস্তারুল ইসলাম আলম, আব্দুল্লাহ আল সাকিব বাকি, সদর উপজেলা যুব-লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবøু, নাটোর জজ কোর্টের এ্যাডঃ রতœা আহমেদ প্রমূখ।
এসময় বক্তারা বলেন, ঢাকার লালমাটিয়ায় সিটি হাসপাতালের আইসিইউতে যুবলীগ নেতা মিঠুনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনার ২৪ঘন্টা পেরিয়ে গেলেও কেউ গ্রেফতার হয়নি। ‘দোষী যেই হোক তাকে আইনের আওতায় আনা হোক।
উল্লেখ্য, রোববার (২৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে তার ভবানীগঞ্জ অফিস থেকে শহরের বলারিপাড়া এলাকায় ভারা বাসায় ফিরা সময় মিঠুন আলী ও তার সঙ্গীদের ওপর হামলা করা হয়। এক পর্যায়ে মিঠুনকে মাটিতে ফেলে তার ডান হাতের কবজি কেটে নেয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি করার পর ওই রাতেই মিঠুকে ঢাকায় পাঠানো হয়। সে ঢাকার লালমাটিয়ায় সিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত মিঠুন আলী নাটোর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এবং ওই শাহাবুদ্দিনের ছেলে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.