নাটোরে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

নাটোর প্রতিনিধি: যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও দেশবরেণ্য শিল্পপতি নূরুল ইসলাম বাবুলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নাটোরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার যোহরের নামাজের পর যমুনা ডিষ্টিলারী কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও দেশবরেণ্য শিল্পপতি নূরুল ইসলাম বাবুলের কর্মময় জীবন নিয়ে আলোচনা করা হয়।
অতিথিরা বলেন, দেশবরেণ্য শিল্পপতি নূরুল ইসলাম বাবুল যে ভাবে সারাজীবন দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। এমন শিল্পপতির আমাদের দেশে বড়ই অভাব।
তিনি দেশের লাখ লাখ বেকার মানুষের কর্মসংস্থান করে গেছেন। পরে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান।
দোয়া মাহফিলে অংশ নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোরের সহকারী পরিচালক আলমগীর হোসেন, পরিদর্শক খলিলুর রহমান ও মাসুদুর রহমান তালুকদার, যমুনা ডিষ্টিলারী লিমিটেড নাটোরের টেকনিক্যাল পরিচালক এ, কে, এম সিরাজুল ইসলাম, মহাব্যবস্থাপক অশোক কুমার বসু, বিশিষ্ট শিল্পপতি কামাল উদ্দিন, দৈনিক যুগান্তরের নাটোর প্রতিনিধি শহীদুল হক সরকার, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসানসহ ডিষ্টিলারী লিমিটেডের সকল কর্মকর্তা ও কর্মচারীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.