নাটোরে মুদি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শ্রী সঞ্জিত বিশ্বাস (৫২) নামে এক মুদি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ ছিলেন।  আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া শ্মশান এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সঞ্জিত বিশ্বাস একই গ্রামের সত্যেন বিশ্বাসের ছেলে। তিনি কৃষি কাজের পাশাপাশি উপজেলার বাঘাইট বাজারে মুদি ব্যবসা করতেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের বরাতে নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু জানান, বুধবার সন্ধ্যার দিকে সঞ্জিত বিশ্বাস বাঘাইট বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পরে রাত ৮টার থেকে সঞ্জিত বিশ্বাসের মোবাইল ফোন বন্ধ পায় তার স্বজনরা। রাতেই বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা বড়াল নদীর ধারে শ্মশানের পাশ দিয়ে চলাচলের সময় তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

তবে ঘটনাস্থলে রক্ত না থাকায় তাকে অন্য কোথাও গলা কেটে মৃত্যু নিশ্চিত হওয়ার পর দুর্বৃত্তরা লাশটি সেখানে ফেলে রেখে গেছে বলে পুলিশের ধারণা। বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বিটিসি নিউজকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার রহস্য উদঘাটন ও দায়ীদের আটকে পুলিশ মাঠে নেমেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.