নাটোরে মাইক্রোবাসে ৮৫০ বোতল ফেন্সিডিল এক মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার নাটোর –পাবনা মহাসড়কের কদমচিলান এলাকায় চেকপোস্ট বসিয়ে এক সাদা রং এর নোহা মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৮৫০ বোতল ফেন্সিডিল এবং তিন বোতল বিদেশী মদসহ ছাব্বির হোসেন(২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫এর নাটোর ক্যাম্পের সদস্যরা।
আটককৃত ব্যক্তি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের লাল চাঁদের ছেলে। পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদক বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
রোববার বিকেলে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাস্পের একটি অপারেশন দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক ও অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে নাটোর জেলার লালপুর থানাধীন কদিমচিলান গ্রামস্থ কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নাটোর-পাবনা মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে।
এ সময় পাবনা থেকে নাটোরের অভিমুখে সাদা রংয়ের নোহা মাইক্রোবাস আসলে থামার সংকেত দেওয়া হয়। তারা না থেমে হলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মোঃ ছাব্বির হোসেনকে আটক করা।
পরবর্তীতে মাইক্রোবাসটি তল্লাশীকালে মাইক্রোবাসের ভিতর হতে পাঁচটি প্লাস্টিকের বস্তায় রক্ষিত আমদানী নিষিদ্ধ ৮৫০ বোতল এবং তিন বোতল বিদেশী মদ- ০৩ (তিন) বোতল উদ্ধার করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ী ছাব্বির হোসেন (২৪) কে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে আন্তঃজেলা মাদক চোরাচালানকারী দলের একজন পেশাদার ও সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে এবং বিভিন্ন স্থানে পাচার করতো বলে সবার সম্মুখে অকপটে স্বীকার করে। এ ব্যাপারে জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.