নাটোরে মন্দিরের পুরোহিতের ওপর হামলা, হাসপাতালে ভর্তি, আটক-১

নাটোর প্রতিনিধি: নাটোরের রানী ভবানী রাজবাড়ির বড় তরফের শ্যাম সুন্দর মন্দিরের পুরোহিত অসিত বাগচির ওপর দূর্বেত্তের হামলার অভিযোগ উঠেছে। আহত পুরোহিত অসিত বাগচি বর্তমানে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন তবে আশংকামুক্ত রয়েছেন তিনি। গতকাল সোমবার দুপুরে মন্দির প্রাঙ্গনে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।
আহত অসিত বাগচির স্ত্রী ক্ষমা বাগচি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুপুরে মন্দিরের পূজা শেষ করে প্রসাদ নিয়ে বের হওয়ার মুহুর্তে মাস্ক পড়া দুইজন যুবক তার স্বামীর পায়ে লোহার রড দিয়ে আঘাত করে। এ সময় তার স্বামী মাটিতে পড়ে গেলে ধারালো চাকু দিয়ে আঘাত করতে গেলে তার স্বামী সরে পড়ে এতে ধারালো চাকু লেগে তার পায়ে রক্তাক্ত জখম হয়। এসময় তার চিৎকারে মন্দির সংলগ্ন বাসায় থাকা প্রতিবেশীরা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।
খবর পেয়ে মন্দির কমিটির সাধারণ সম্পাদক শৈলেন্দ্রনাথ প্রামানিক আহত পুরোহিতকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। মন্দির কমিটির বিরোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা তাদের।
এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.