নাটোরে ভন্ড পীরের বিরুদ্ধে মামলা করায় জামিনে এসে প্রাণ নাশের হুমকি

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে এক ভন্ডপীরের অনৈতিক কাজের প্রতিবাদ করায় মারপিটে আহত হয়ে মামলা করে জীবন নিয়ে শংকায় পড়েছেন তারই সাবেক এক ভক্ত মজনু রহমান। মামলায় কারাগার থেকে বের হয়ে এসেই মজনুকে প্রাণনাশের হুমকি দিচ্ছে ভন্ড পীর শুকুর আলী।

এ ঘটনায় সংবাদ সম্মেলন করে জীবনের নিরাপত্তা ও অনৈতিক এসব কর্মকান্ড বন্ধের দাবী করেছেন মজনু রহমান। আজ বুধবার সকালে লালপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্য রাখেন মজনু।

এ সময় মজনু বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তার চাকুরি থেকে অব্যাহতি করিয়ে কৌশলে শুকুর আলী তার কাছে নিয়ে আসেন। এরপর নানা উপায়ে বাড়ির কাজ করানো থেকে শুরু করে সহযোগি হিসাবে কাজ করাতো। পরে এক বছর আগে তিনি শুকুরের কাছ থেকে চলে আসেন এবং তার অনৈতিক কাজের প্রতিবাদ করেন।

এ ঘটনার জেরে গত ১৬ ফেব্রুয়ারী শুকুরের সন্ত্রাসী বাহিনী মজনুর ওপর হামলা করে ও তার চাচার দোকানে হামলা ভাংচুর করে।

এ ঘটনায় মজনু বাদী হয়ে থানায় মামলা করে পুলিশ শুকুরকে আটক করে জেল হাজতে পাঠায়। গতকাল জামিনে বের হয়ে শুকুর মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে ও মজনুকে হত্যার হুমকি দেয়।

তাই জীবনের নিরাপত্তা ও শুকুরের অনৈতিক কর্মকান্ড বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। এ সময় ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.