নাটোরে ব্যবসায়ীসহ ৫ জন অজ্ঞান পার্টির খপ্পরে

নাটোর প্রতিনিধি: ঢাকা থেকে নৈশ কোচে নাটোরে আসার পথে নাটোরের এক ব্যবসায়ীসহ ৫ জন অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বস্ব হারিয়েছেন।

সোমবার ভোররাতে অচেতন অবস্থায় তাদের নাটোরের হরিশপুর এলাকায় ফেলে দিয়ে যাওয়া হয়। পরে ফায়ার স্টেশন কর্মীরা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে স্থানীয় সাবেক ক্রীড়াবিদ ও ইলেক্ট্রনিকস পণ্য ব্যবসায়ী ফেরদৌস রহমান ফিটুর পরিচয় পাওয়া যায়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, ওই পাঁচজন রোববার রাতে ঢাকা থেকে মুক্তিসেনা পরিবহন নামে একটি নৈশ কোচে করে নাটোরে আসছিলেন।

পথে অজ্ঞানপার্টির সদস্যরা তাদের বিভিন্ন কৌশলে অচেতন করে তাদের সর্বস্ব হাতিয়ে নেয়। পরে অচেতনদের নাটোর টার্মিনালের কাছে হরিশপুর এলাকায় সড়কের ধারে রেখে যায়।

আজ সোমবার সকালে স্থানীয়রা তাদের পড়ে থাকতে দেখে ফায়ার স্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার কর্মীরা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে রেখে যায়। সুস্থ্য হওয়ার পর তাদের নাম পরিচয় জানাযায়নি। তবে ফেরদৌস রহমান নামে একজনের পরিচয় পাওয়া গেছে।

গত রাতের কোন এক সময় নৈশকোচ থেকে অচেতন ওই চারজনকে নাটোর শহরের হরিশপুর এলাকায় সড়কের ধারে ফেলে রেখে যায়।

সকালে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছে। তাদের একজন নাটোরের ইলেকট্রনিক ব্যবসায়ী ও সাবেক ক্রীড়াবিদ শহরের বড়গাছা পালপাড়া এলাকার ফেরদৌস রহমান ফিটু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.