নাটোরে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মেরে পুকুরে গিয়ে পড়ল মেয়রের গাড়ি!

নাটোর প্রতিনিধি: নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে গিয়ে পড়ে এক উপজেলা আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়রের প্রাইভেটকার। এমন দুর্ঘটনার কবলে পড়েও অল্পের জন্যে প্রাণে বাঁচলেন নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী মোল্লাসহ চার জন।
আজ শুক্রবার (১১ নভেম্বর) বেলা ১২টায় নাটোর থেকে একটি প্রাইভেটকার যোগে গুরুদাসপুরে ফেরার পথে ধারাবারিষা ইউনিয়নের সিধুলী মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে যায় পৌর মেয়রের গাড়িটি।
এসময় মেয়রের সফরসঙ্গী হিসেবে ছিলেন জেলা পরিষদর সদস্য সরকার মেহেদী হাসান এবং পৌর যুবলীগের সভাপতি আবু তাহের সোনার ও চালকসহ আরও তিন জন। তবে এ ঘটনায় কেউ আহত হননি।
প্রাইভেটকার চালক মো. হিরো আহমেদ জানান, শুক্রবার সকাল আনুমানিক ১১টার দিকে নাটোর থেকে মেয়রসহ আরো দুই জনকে নিয়ে গুরুদাসপুরের উদ্দেশ্যে রওনা হন তিনি। নয়াবাজার পার হয়ে ধারাবারিষা ইউনিয়নের সিধুলী মোড় এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে গাড়ির। পরে ছিটকে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করেন।
দুর্ঘটনার শিকার পৌর মেয়র শাহনেওয়াজ আলী বিটিসি নিউজকে বলেন, ভাড়ায় চালিত একটি প্রাইভেটকার নিয়ে ব্যক্তিগত কাজে নাটোর থেকে গুরুদাসপুরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পরি। মহান আল্লাহ পাক অল্পের জন্য প্রাণে বাঁচিয়েছেন। গাড়িটি প্রথমে খুঁটির সঙ্গে ধাক্কা না খেয়ে যদি সরাসরি পুকুরের পানির মধ্যে ডুবে যেতো, তাহলে আমরা কেউ গাড়ি থেকে বের হতে পারতাম না। মহান আল্লাহ পাকের অশেষ কৃপায় তেমন কোনও ক্ষয়ক্ষতি হয়নি আমাদের। সুস্থ অবস্থায় বাসায় ফিরেছি। বর্তমানে বাড়িতেই অবস্থান করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.