নাটোরে বিভাগীয় ফুটবল খেলোয়ার বাছাই কার্যক্রম ইয়েস কার্ড পেলেন ৩০জন

নাটোর প্রতিনিধি: কৃতি খেলোয়ার খুঁজে পেতে নাটোরে রাজশাহী বিভাগের অনুর্ধ-২০ ফুটবল খেলোয়ার বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে। আজ বুধবার নাটোর শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক ষ্টেডিয়ামে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে রাজশাহী বিভাগের আট জেলার খেলোয়ারদের বাছাই কার্যক্রম শুরু করা হয়।

এ কার্যক্রমে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন, অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব আসিকুর রহমান মিঠু সহ নেতৃবৃন্দ। শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে রাজশাহী বিভাগের আটটি জেলার পূর্বে বাছাইকৃত ১০ জন করে মোট ৮০ জন খেলোয়ারের মধ্যে থেকে ৩০ জনকে বাছাই করা হবে।

বাছাইকৃত খেলোয়ারদের নাটোরে এক মাসের আবাসিক ক্যাম্পে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। পরবর্ত্তীতে আন্তঃবিভাগীয় প্রতিযোগিতার মাধ্যমে জাতীয় পর্যায়ে কৃতি ফুটবলার খুঁজে বের করা হবে। এর আগে শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক ষ্টেডিয়াম মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের কো-অর্ডিনেটর আহমেদ সাইফ আল ফাতাহ, নাটোর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন বক্তব্য রাখেন। বাছাই কার্যক্রম স্পনসর করছে সাইফ পাওয়ার ব্যাটারী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.